অবশেষে এস,আই জামিরুল প্রত্যাহার

6 August, 2019 : 8:09 am ২০১

ব্রাক্ষনবাড়িয়া।।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার আলোচিত উপ-পরিদর্শক (এসআই) মো. জামিরুল ইসলামকে প্রত্যাহার করা হয়েছে। একটি প্রাথমিক বিদ্যালয়ের  দপ্তরি কাম নৈশ প্রহরীকে ব্যাপক মারধর করে কানের পর্দা ফাটিয়ে দেয়ার অভিযোগে প্রত্যাহার করেছে জেলা পুলিশ।

সোমবার রাতে তাকে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। এ বিষয়টি ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মুহাম্মদ আলমগীর হোসেন সোমবার রাতে মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন। ব্রাহ্মণবাড়িয়া  সদর মডেল থানায় কর্মরত উপ-পরিদর্শক (এসআই) মো. জামিরুল ইসলাম’র বিরুদ্ধে আনিত অভিযোগ তদন্ত করা হচ্ছে বলেও  তিনি জানান।

উল্লেখ, ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলা খাকচাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরি উবায়দুল্লাহকে গত ৩ আগষ্ট ব্যাপক মারধর করে কানের পর্দা ফাটিয়ে পকেটে ইয়াবা রেখে তাকে ফাসাঁনোর চেষ্টা করে এসআই জামিরুল। এই বিষয়ে সোমবার ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দিয়ে ছিলেন নির‌্যাতনের শিকার উবায়দুল্লাহ নামের সেই দপ্তরি।

এ বিষয়ে পশ্চিম মেড্ডার বাসিন্দা সাবেক এক পুলিশ কর্মকর্তা বলেন, জামিরুলের বিরুদ্ধে আনিত অভিযোগের দায় সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সেলিম উদ্দিনের  এঁড়িয়ে যাওয়ার কোনো সুযোগ নেই। একটা থানার ষকল ভাল কাজের সুনাম যেমন থানার বড়কর্তার তেমনি যে কোনো অফিসারের অপকর্মের দায়ও তার। থানার ওসি’র কনসার্ন ছাড়া এক চুল নড়ার ক্ষমতা রাখেন না তার অধিনস্খ পুলিশ সদস্যরা। তাই, জামিরুলের প্রত্যাহার শুধু নয়, সদর মডেল থানার  ওসি’র প্রত্যাহার হওয়া উচিত বলে দাবী করেন সাবেক এই পুলিশ কর্মকর্তার।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com