ব্রাহ্মণবাড়িয়া।।  ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাসচাপায় শাহাবুদ্দিন (৪৫) নামে সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার আরও চার যাত্রী।
শুক্রবার (০৯ আগস্ট) বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার বুধন্তী ইউনিয়নের খেতাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহাবুদ্দিনের বাড়ি হবিগঞ্জের মাধবপুর উপজেলার আন্দিউড়া গ্রামে। আহতরা হলেন- লক্ষ্মী (৫০), হাবিব (৪০), শিপন (১৮) ও আকতার (৩৫)। তাদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বিজয়নগর থানা পুলিশের ইসলামপুর ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সুদীপ দাস জানান, বিকেলে মাধবপুর বাসস্ট্যান্ড থেকে ছেড়ে আসা ব্রাহ্মণবাড়িয়াগামী দিগন্ত পরিবহনের যাত্রীবাহী একটি লোকাল বাস খেতাবাড়ি এলাকায় একটি অটোরিকশাকে সামনে থেকে চাপা দেয়। এতে অটোরিকশার চালকসহ পাঁচজন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক শাহাবুদ্দিনকে মৃত ঘোষণা করেন। বাকি চারজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।
"/>

বিজয়নগরে সড়ক দুঘটনায় নিহত এক

10 August, 2019 : 6:48 am ১৫৮

ব্রাহ্মণবাড়িয়া।।

 ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাসচাপায় শাহাবুদ্দিন (৪৫) নামে সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার আরও চার যাত্রী।

শুক্রবার (০৯ আগস্ট) বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার বুধন্তী ইউনিয়নের খেতাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহাবুদ্দিনের বাড়ি হবিগঞ্জের মাধবপুর উপজেলার আন্দিউড়া গ্রামে।

আহতরা হলেন- লক্ষ্মী (৫০), হাবিব (৪০), শিপন (১৮) ও আকতার (৩৫)। তাদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিজয়নগর থানা পুলিশের ইসলামপুর ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সুদীপ দাস জানান, বিকেলে মাধবপুর বাসস্ট্যান্ড থেকে ছেড়ে আসা ব্রাহ্মণবাড়িয়াগামী দিগন্ত পরিবহনের যাত্রীবাহী একটি লোকাল বাস খেতাবাড়ি এলাকায় একটি অটোরিকশাকে সামনে থেকে চাপা দেয়। এতে অটোরিকশার চালকসহ পাঁচজন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক শাহাবুদ্দিনকে মৃত ঘোষণা করেন। বাকি চারজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

[gs-fb-comments]