ব্রাহ্মণবাড়িয়া।। ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় ইকরাম (১৬) নামে এক কলেজছাত্রের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
রোববার (১১ আগস্ট) সকালে উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের বারজীবীপাড়া নিহতের খালার বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ইকরাম ওই এলাকার শহিদুল ইসলামের ছেলে ও সরাইল সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্র। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইকরামের পাশের বাড়ির পাশেই খালা লাভলী বেগমের বাড়িতেই থাকতেন। রোববার সকালে খালা লাভলী বেগম ঘরের দরজা তালা দিয়ে বাড়ির বাইরে যান। লাভলী বাড়িতে ফিরে দেখেন ঘরের দরজার খোলা। পড়ে ঘরের ভেতরে তল্লাশি করে খাটের নিচে একটি বস্তা দেখতে পান। বস্তার মুখ খুলে দেখেন ভেতরে তার ভাগ্নে ইকরামের মরদেহ। সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন জানান, এক কলেজছাত্র মরদেহ উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।
"/>

সরাইলে খালার বাড়ি থেকে কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

11 August, 2019 : 9:33 am ১৭৬

ব্রাহ্মণবাড়িয়া।।

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় ইকরাম (১৬) নামে এক কলেজছাত্রের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১১ আগস্ট) সকালে উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের বারজীবীপাড়া নিহতের খালার বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ইকরাম ওই এলাকার শহিদুল ইসলামের ছেলে ও সরাইল সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইকরামের পাশের বাড়ির পাশেই খালা লাভলী বেগমের বাড়িতেই থাকতেন। রোববার সকালে খালা লাভলী বেগম ঘরের দরজা তালা দিয়ে বাড়ির বাইরে যান। লাভলী বাড়িতে ফিরে দেখেন ঘরের দরজার খোলা। পড়ে ঘরের ভেতরে তল্লাশি করে খাটের নিচে একটি বস্তা দেখতে পান। বস্তার মুখ খুলে দেখেন ভেতরে তার ভাগ্নে ইকরামের মরদেহ।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন জানান, এক কলেজছাত্র মরদেহ উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

[gs-fb-comments]