আলোচনা শেষে অনাথ ছেলেমেয়েদের মাঝে নতুন জামা-কাপড় বিতরন করেন করেন।পূজায় নতুন কাপড় পেয়ে খুব খুশি তারা। সেই সাথে চকলেট পেয়ে খুশির মাত্রা আরো বেরে গেলো।সকলের মুখে যেন চাদের হাসি।

সার্বিক সহযোগিতায়-

Dhiman Sarker " Choton Devnath " একাকিত্ব জীবন " Tomader Pankaj " Rahul Dipankar " Shuvo Karmoker Aditya Shill Asim Kumar Barun Singha "স্বর্নালী স্বর্না " Rcs Rony Rupali Das OVi Paul Odrido Das Nill Ashok Roy " Ujjal Debnath Nil শুভ মল্লিক " Asho Nath " Munna Ray " Joy Sarker " Rupa Sarkar নকুল কুমার রায় Krishna Saha " Nayon " Shipra Das. Sudipto Das Sumon

"/>

অনাথ অশ্রমে শিশুদের মাঝে বস্ত্র বিতরন ফেইজবুক গ্রূপ দুই বাংলার হিন্দু ছেলে মেয়েদের আড্ডা ও দুষ্টামী

4 October, 2019 : 5:26 am ৩০৮

৩ অক্টবর ২০১৯ রোজ বৃহস্পতিবার বিকাল ৩ ঘটিকায় ঢাকা অরফানেজ সোসাইটি (হিন্দু) অনাথ অশ্রম শ্রী শ্রী শারদীয় দূর্গা পুজা উপলক্ষে দুই বাংলার হিন্দু ছেলে মেয়েদের আড্ডা ও দুষ্টামী গ্রূপ এর পক্ষ্য থেকে অনাথ শিশুদের মাঝে বস্ত্র বিতরন উপলক্ষে গ্রূপ প্রতিষ্ঠাতা শান্ত কুমার দাশ এর সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের মহাসচিব অ্যাড:গোবিন্দ চন্দ্র প্রামানিক।

বিশেষ অতিথি বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের মহিলা মস্পাদীকা অ্যাড: প্রতিভা বাগচী, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ঢাকা মহানগর দ: এর সাধারন সম্পাদক শ্যামল ঘোশ,অর্থ বিষয়ক সম্পাদক মানবেন্দ্র দাশ শুভ, ভারতী ঘোশ, বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোটের সভাপতি কিশোর কুমার বর্মন,নির্বাহি সভাপতি প্রদীপ সংকর ,প্রধান সমন্বয়কারী প্রশান্ত হালদার, বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোটের সভাপতি সাজেন কৃষ্ণ বল সহ আরো অনেকে।

হিন্দু মহাজোটের মহাসচিব অ্যাড:গোবিন্দ চন্দ্র প্রামানিক বলে দুই বাংলার হিন্দু ছেলে মেয়েদের আড্ডা ও দুষ্টামী গ্রূপ কে এই মহত উদ্দোগে স্বাগত জানায়। অমরা চাই যে যেভোবে আছি সেখানে থেকে যদি সকলকে সহযোগিতা করি এবং নিজেদের মদ্ধে দুর্গাপুজার আনন্দকে ভাগাভাগি করে নেই তাহলে হিন্দুদের মদ্ধে শান্তি ফিরে আসবে।

গ্রূপ প্রতিষ্ঠাতা ও এডমিন – শান্তু কুমার দাস বলেন – আসলে এটা আমাদের একটা বিনোদন এর গ্রূপ, তারপর ও আমরা গ্রূপের সকল কে নিয়ে মাঝে মাঝে সেবামূলক কিছু করে থাকি , তাই এবার ও সবার সহযোগীতায় আমরা এই আয়োজন করেছি এবং অনেক সমায় দেখেছি যে আমাদের সমাজে কিছু হিন্দু ছেলে মেয়ে যৌথ গ্রূপে, এড হয়ে লাভ জিহাদে পরে ও ধর্ম ত্যাগ করে । তাই আমরা সকল সনাতনি ভাই বোন দের নিয়ে একটা গ্রূপ খুলি যাতে আমরা সকলে এখানে আনন্দ করে অবসর টাইম টা কাটিয়ে দেই এবং আমাদের গ্রূপের পক্ষ্য থেকে হিন্দু মহাজোট এর মহাসচিব এ্যাড : গোবিন্দ চন্দ্র প্রামানিক দাদা, যুব মহাজোট এর সভাপতি, কিশোর কুমার বর্মন দাদা, ছাত্র মহাজোট এর সভাপতি, সাজেন কৃষ্ণ বল দাদা সহ সকল অতিথী বৃন্দ দের অনেক অনেক ধন্যবাদ জানাই।

আলোচনা শেষে অনাথ ছেলেমেয়েদের মাঝে নতুন জামা-কাপড় বিতরন করেন করেন।পূজায় নতুন কাপড় পেয়ে খুব খুশি তারা। সেই সাথে চকলেট পেয়ে খুশির মাত্রা আরো বেরে গেলো।সকলের মুখে যেন চাদের হাসি।

সার্বিক সহযোগিতায়-

Dhiman Sarker ” Choton Devnath ” একাকিত্ব জীবন ” Tomader Pankaj ” Rahul Dipankar ” Shuvo Karmoker Aditya Shill Asim Kumar Barun Singha “স্বর্নালী স্বর্না ” Rcs Rony Rupali Das OVi Paul Odrido Das Nill Ashok Roy ” Ujjal Debnath Nil শুভ মল্লিক ” Asho Nath ” Munna Ray ” Joy Sarker ” Rupa Sarkar নকুল কুমার রায় Krishna Saha ” Nayon ” Shipra Das. Sudipto Das Sumon

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com