পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: জুবায়ের হোসেন তাদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সালের ৯ (১) (গ) ৩৬ এক স্বারণীর ১৬ ধারায় ৩ (তিন) মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ১ হাজার টাকা অর্থদন্ড দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) ব্রাহ্মণবাড়িয়ার উপ পরিচালক আবু নায়হান এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ব্রাহ্মণবাড়িয়ার ইন্সপেক্টর মো: শফিকুল ইসলাম।"/>

দেশীয় অস্ত্র ও মাদকসহ ওলামালীগের সভাপতিসহ ২ জন আটক

9 October, 2019 : 7:58 am ২১৫

ব্রাক্ষনবাড়িয়া।।

ব্রাহ্মণবাড়িয়ায় দেশীয় অস্ত্র, মাদক ও মাদক সেবনের সরঞ্জামসহ জেলা আওয়ামী ওলামালীগের সভাপতিসহ ২ জনকে আটক করেছে এনএসআই ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

মঙ্গলবার রাত সাড়ে ৯টায় শহরের ভাদুঘর ফাটা পুকুরপাড় হাইস্কুল সংলগ্ন গ্লোবাল ভিশন ট্রাভেলস নামক একটি ভূয়া প্রতিষ্ঠান থেকে গোপন সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: জুবায়ের হোসেনের নেতৃত্বে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ বিশেষ অভিযানে তাদের আটক করা হয়।

তারা হলেন- জেলা ওলামালীগের সভাপতি ভাদুঘর গ্রামের শফিকুল ইসলামের ছেলে মো: মনির খাঁন (৪৫) ও তার সহযোগী একই গ্রামের মো: সানাউল্লাহ’র ছেলে মো: মাসুদ উল্লাহ (৩৭)।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: জুবায়ের হোসেন তাদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সালের ৯ (১) (গ) ৩৬ এক স্বারণীর ১৬ ধারায় ৩ (তিন) মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ১ হাজার টাকা অর্থদন্ড দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) ব্রাহ্মণবাড়িয়ার উপ পরিচালক আবু নায়হান এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ব্রাহ্মণবাড়িয়ার ইন্সপেক্টর মো: শফিকুল ইসলাম।

[gs-fb-comments]