ব্রাহ্মণবাড়িয়া।। ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে দু’টি রিভলবার ও গুলিসহ দুই ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।
শুক্রবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের করে এ তথ্য জানান র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দিন মোহাম্মদ জোবায়ের। এর আগে, সকালে উপজেলার খাটিংগা রাজবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা হলেন- খাটিংগা গ্রামের আব্দুল মান্নানের ছেলে বাবুল মিয়া (৩৬) ও একই এলাকার হাবিবুর রহমানের সেলিম খন্দকার (৩০)। রফিউদ্দিন মোহাম্মদ যুবায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। সেসময় তাদের কাছ থেকে একটি বিদেশি রিভলবার, একটি দেশীয় তৈরি রিভলবার ও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়। এ ঘটনায় দু’জনের নামে বিজয়নগর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
"/>

বিজয়নগরে দু’টি রিভলবার ও গুলিসহ দুই ব্যক্তিকে আটক করেছে র‌্যাব

25 October, 2019 : 2:01 pm ১৯৭

ব্রাহ্মণবাড়িয়া।।

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে দু’টি রিভলবার ও গুলিসহ দুই ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

শুক্রবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের করে এ তথ্য জানান র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দিন মোহাম্মদ জোবায়ের।

এর আগে, সকালে উপজেলার খাটিংগা রাজবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- খাটিংগা গ্রামের আব্দুল মান্নানের ছেলে বাবুল মিয়া (৩৬) ও একই এলাকার হাবিবুর রহমানের সেলিম খন্দকার (৩০)।

রফিউদ্দিন মোহাম্মদ যুবায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। সেসময় তাদের কাছ থেকে একটি বিদেশি রিভলবার, একটি দেশীয় তৈরি রিভলবার ও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়। এ ঘটনায় দু’জনের নামে বিজয়নগর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com