সমির চন্দ চন্দ্রকে সভাপতি ও সধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি

6 November, 2019 : 12:44 pm ১৭৮

ঢাকা।।

বাংলাদেশ কৃষক লীগের নতুন কমিটি ঘোসণা করা হয়েছে। এতে সমির চন্দ চন্দ্রকে সভাপতি ও সধারণ সম্পাদক হিসেবে অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি নির্বাচিত হয়েছেন। বিকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে তাদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এর আগে সভাপতি পদে ১৩ জন প্রার্থীর নাম প্রস্তাব ও সমর্থন করেন কাউন্সিলররা। এ ছাড়া সাধারণ সম্পাদক পদে ১১ জনের নাম প্রস্তাব ও সমর্থন করেন তারা। পরে প্রার্থীদের নিজেদের মধ্যে আলোচনা করে সমঝোতার সুযোগ দেয়া হয়।
বেলা ১১টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে কৃষক লীগের দশম জাতীয় সম্মেলন উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর কৃষক লীগের সাধারণ সম্পাদক শামসুল হক রেজা সাংগঠনিক রিপোর্ট ও শোক প্রস্তাব তুলে ধরেন।

সম্মেলনে ওবায়দুল কাদের বলেন, ক্যাসিনো ও দুর্নীতিবিরোধী চলমান শুদ্ধি অভিযানের সঙ্গে সঙ্গতি রেখে কৃষক লীগে স্বচ্ছ নেতৃত্ব উপহার দেয়া হবে। তিনি বলেন, কৃষক লীগের আজকের এই সম্মেলনের মাধ্যমে আমাদের নেত্রী শেখ হাসিনা যে শুদ্ধি অভিযান শুরু করেছেন, সেই শুদ্ধি অভিযানের সঙ্গে সঙ্গতি রেখে আমরা একটি পরিচ্ছন্ন, স্বচ্ছ, ক্লিন ইমেজের ও ক্লিন ভাবমূর্তির নেতৃত্ব জনগণকে উপহার দেবো।

কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লার সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

[gs-fb-comments]