স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জণ গুহ ও সেক্রেটারি আফজালুর রহমান বাবু

16 November, 2019 : 10:51 am ৩১২

ঢাকা।।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হিসেবে নির্মল রঞ্জণ গুহকে ও সেক্রেটারি হিসেবে আফজালুর রহমান বাবুকে মনোনিত করা হয়েছে। শনিবার আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে এই দুই নেতার নাম ঘোষণা করা হয়।

এর আগে নির্মল রঞ্জণ গুহ সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি ও আফজালুর রহমান বাবু সহ সভাপতি হিসেবে দায়িত্বে ছিলেন।

বিকালে রাজধানী ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে সংগঠনটির দ্বিতীয় অধিবেশন শুরু হয়। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এই অধিবেশনে সভাপতি পদে ৬জন ও সাধারণ সম্পাদক পদে ১২ জনের নাম প্রস্তাব করা হয়। এরপর সমঝোতার ভিত্তিতে সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও সিনিয়র সহ-সভাপতি নির্মল রঞ্জণ গুহকে সভাপতি ও আফজালুর রহমান বাবুকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা দেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বেলা ১১টায় ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন উদ্বোধন করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক নির্মল রঞ্জন গুহের সভাপতিত্বে ও সদস্য সচিব গাজী মেজবাউল হোসেন সাচ্চুর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সাংগঠনিক সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি আ ফ ম বাহাউদ্দিন নাছিমসহ আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতারা।

সম্মেলনে শোক প্রস্তাব পাঠ করেন সংগঠনের দপ্তর সম্পাদক সালেহ মোহাম্মদ টুটুল। এর আগে সঙ্গীত সম্রাট মমতাজ বেগম এমপির গানে মাতোয়ারা হয় পুরো সভাস্থল।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com