নবীনগরে আবারও ভয়াবহ অগ্নিকান্ড

28 November, 2019 : 10:14 am ১৮১

নবীনগর।।

নবীনগর উপজেলার বগডহর গ্রামে সংঘটিত অগ্নিকান্ডের ঘটনার রেশ কাটতে না কাটতেই পূর্বাঞ্চলের মিরপুর গ্রামে আবারও অগ্নিকান্ডের ঘটনায় এবার একটি পরিবার একেবারেই নি:স্ব হয়ে গেছে। জানা গেছে, উপজেলার পূর্বাঞ্চলের
শিবপুর ইউনিয়নের মিরপুর উত্তর পাড়ার বাসিন্দা হাবিবুর রহমানের বসতঘরে বৃহস্পতিবার ভোর রাতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। পরে দ্রুত ওই আগুন পুরো ঘরে ছড়িয়ে পড়লে আগুনের ভয়াবহতা তীব্র আকার ধারণ করে। এ সময় পরিবারের লোকজনের আর্তচিৎকারে আশ পাশের লোকজন ছুটে এসে প্রায় দুঘন্টা প্রাণান্ত চেস্টা করে আগুন নেভাতে সক্ষম হন। ইতিমধ্যে আগুনে বিশাল ওই বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।
অগ্নিকান্ডের ঘটনায় নগদ অর্থসহ কয়েক লাখ টাকার মালামাল ক্ষতি হয়েছে বলে জানান ভুক্ত্ভোগীরা।এ বিষয়ে ছয় সন্তানের জনক ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক হাবিবুর রহমান বলেন, ” আগুনে পুড়ে আমার সব শেষ হইয়া গেছে। ঘরে আর কিছুই নাই। কাল থেকে কিভাবে আমার সংসার চালামু, আমি জানিনা। আমি বাঁচার জন্য সরকারের কাছে সাহায্য সহযোগিতা চাই।”নবীনগরের উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম আজ সকালে বলেন,”এ বিষয়ে খোঁজ নিয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় সহযোগিতা করা হবে।’শিবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই বিবেক দেবনাথ দুপুরে মুঠোফোনে অগ্নিকান্ডের সত্যতা নিশ্চিত করেছেন। উল্লেখ, গত সোমবার বগডহর গ্রামে সংঘটিত এক ভয়াবহ অগ্নিকান্ডে চারটি পরিবার নি:স্ব হয়ে যায়। পরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত চারটি পরিবারকে নগদ টাকা ও ঢেউটিন বরাদ্দ দেয়া হয়।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com