বরিশালে ৬ নারী রাজাকারের মধ্যে ৫ জনই হিন্দু

16 December, 2019 : 4:09 pm ২২৮

ঢাকা।।
এডভোকেট তপন কুমার চক্রবর্তীর পর এবার জানা গেল বরিশালে তালিকাভুক্ত ৬ নারী রাজাকারের মধ্যে ৫ জনই হিন্দু!!!
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় থেকে গতকাল রোববার প্রকাশিত রাজাকারের তালিকায় বরিশাল বিভাগে ৬ নারীর নাম পাওয়া গেছে, আশ্চর্যের বিষয় হচ্ছে, এদের মধ্যে ৫ জনই হিন্দু!!
রাজাকারের তালিকায় বরিশাল বিভাগের নারী রাজাকারের নামগুলো হলো বরিশাল নগরীর ঊষা রানী চক্রবর্তী (সিরিয়াল-৪৫), নগরীর ঝাউতলা এলাকার কনক প্রভা মজুমদার (সিরিয়াল-৩৭), উজিরপুরের বিজয়া বালা দাস (সিরিয়াল-৩৫), আভা রানী দাস (সিরিয়াল-২৭), পারুল বালা কর্মকার (সিরিয়াল-৩৩) ও বাবুগঞ্জের দেহেরগতি এলাকার রাবিয়া বেগম (সিরিয়াল-১৫১)।
স্বাধীনতার ৪৮ বছরের মধ্যে কখনো শুনি নাই হিন্দু সম্প্রদায়ের মধ্যে কেউ রাজাকার ছিল, আর এখন দেখি হিন্দু নারী রাজাকারও খুঁজে পাওয়া গেছে!! তাও ৬ জন নারী রাজাকারের মধ্যে ৫ জনই হিন্দু!! একমাত্র বাংলাদেশেই সম্ভব এরকম অবিশ্বাস্য, ভিত্তিহীন, বানোয়াট কল্পকাহিনী রচনা করা। আওয়ামিলীগ এবং বঙ্গবন্ধুর নেতৃত্বের প্রতি একতরফা আনুগত্যের কারনে ৭১ সালে বাংলাদেশের আনাচে কানাচে যেখানেই হিন্দু ধর্মাবলম্বী পাওয়া গেছে, সেখানেই হিন্দু পুরুষদের স্পট হত্যাসহ হিন্দু নারীদের ধর্ষণ করেছে পাকিস্তানী বাহিনী এবং তাদের দোসর রাজাকার আলবদররা, এগুলো ঐতিহাসিক সত্য। রাজাকার তালিকায় হিন্দুদের যুক্ত করা একটি মহল বিশেষের ষড়যন্ত্র মাত্র। বাংলাদেশের হিন্দু সম্প্রদায়কে বিতর্কিত এবং কলংকিত করতে রাজাকার তালিকায় তাদের যুক্ত করে দেওয়া হয়েছে। ধিক্কার এবং ঘৃণা জানাচ্ছি। বিজয়ের এই দিনে এরকম ঘটনা আমরা আশা করিনি।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com