কোটালীপাড়ায় আইনি নিষেধাজ্ঞা অমান্য করে সংখ্যালঘুদের জমিতে গৃহ নির্মাণ

25 October, 2020 : 6:27 am ১৯১৩

নিজস্ব প্রতিনিধি:-

গোপালগঞ্জ এর কোটালীপাড়ায় জমি নিয়ে বিরেধ হওয়ায় বিবাদী গন জমির উপরে ঘর নির্মান করতে চাইলে বাদী মার্টিন জয় বারিকদার, পিতা – সুবরন বারিকদার ১৪৪ধারা নোটিশ করান,যাহাতে এই জমিতে কোন কার্য ক্রম না করতে পারে।বিবাদী ১.আক্রাম হালদার (৪৫),পিতা -মৃত আলিম উদ্দিন ২.মান্নান শেখ (৪০)পিতা-মৃত নাজির শেখ ৩.আলাউদ্দিন হাওলাদার(৫০) পিতা-নুরউদ্দিন হাওলাদার।

নোটিশে লেখা আছে বাদী পক্ষ বিবাদী পক্ষের নামে বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট,কোটালীপাড়া ,গোপালগঞ্জ বরাবর কোটালীপাড়া থানার অন্তর্গত ১০২ নং ধারাবাশাইল মৌজার যাহার হাল নং ৯৬ এস,এ ৯৭ নং খতিয়ানের ৬৮৪ নং দাগে পৈত্রিক সুত্রে ১৪.০০শতাংশ একই দাগে ক্রয়কৃত ১৩.৫০ শতাংশ মোট ২৭.৫০ শতাংশ ভূমিতে বাদী পক্ষ বিবাদী পক্ষের বিরুদ্ধে ফৌ:কা:বি: ১৪৪ ধারা নোটিশের আবেদনের মাধ্যমে জানান যে বিবাদী পক্ষ বাদী পক্ষের ভূমি বে-দখল করিয়া নিবে।

বাদী পক্ষ বাধা দিলে খুন ও গুরুতর জখম সহ শান্তি শৃংখলা ভঙ্গের আশংখা বিদ্যামান থাকায় ,বিজ্ঞ আদালত নালিশী ভূমিতে শান্তি শৃংখলা বজায় রাখার নির্দেশ প্রদান করেন। অত্র নোটিশ প্রাপ্ত হওয়ার পর কোন পক্ষ নালিশী সম্পত্তিতে শান্তি শৃংখলা ভঙ্গ করিলে তাহার বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হইবে। পরবর্তী তারিখ ০৩/০১/২০২১ইং মূলে নিজ নিজ কাগজ পত্র ও স্বাক্ষ্য প্রমান সহ বিজ্ঞ আদালতে হাজির হইয়া বিরোধ সম্পত্তির সমাধান করিয়া নিবেন মর্মে নোটিশ করা হইলো।

নোটিশে সাক্ষর করেন গোপালগঞ্জ এর কোটালীপাড়া থানার এস আই(নি:) মো:আ:করিম (বিপি- ৭৬৯৬০২৫০৪৭)

এর পরেও দেখোগেছে বিবাদীগন সেই জমির উপরে গৃহ নির্মান কাজ চালিয়ে যাচ্ছে। বাধা দিলে কোনো তোয়াক্কা না করে তারা গৃহ নির্মান কাজ চালিয়ে যায়।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com