বিজয়নগর ইউএনও’র অফিসে প্রবেশ করাকে কেন্দ্র করে গনপুর্ত বিভাগের কর্মকর্তাদের সাথে দুর্ব্যবহার

4 March, 2021 : 11:49 am ১৫৬৪

বিজয়নগর।।

বিজয়নগরে ইউএনও’র অফিসে প্রবেশ করাকে কেন্দ্র করে গনপুর্ত বিভাগের কর্মকর্তাদের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটেছে। জানগেছে,আজ বৃহস্পতিবার বেলা ২টার দিকে গনপুর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মিজানুর রহমান মজুনদার ও উপ-সহকারী প্রকৌশলী আহাম্মদ আল মামুন বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার কে এম ইয়াসির আরাফাতের রুমে প্রবেশ করেন বিজয়নগরে গনপুর্ত বিভাগের টেকনিক্যাল ট্রিনিং সেন্টারের জায়গা বরাদ্দ নিয়ে কথা বলতে। তারা ইউএনও রুমের ভিতরে প্রবেশ করার করার সাথে সাথেই তাদের পরিচয় না জেনেই দুর্ব্যবহার শুরু করেন এবং রুম থেকে বের হওয়ার জন্য অকৈথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন এক পর্যায়ে অফিসের কর্মচারীদের ডেকে তাদের রুম থেকে বের করে দেওয়ার ও তাদের গায়ে হাত তুলতে নির্দেশ দেন তিনি।পরে অফিসের বারান্দায় কর্মকর্তাদের সাথে হাতা হাতির ঘটনাটি ঘটে। এ ঘটনার একটি ভিটিও রয়েছে আমাদের কাছে।এব্যাপারে নাম প্রকাশে অনিচ্ছুক বিজয়নগর ইউএনও অফিসের কয়েক জন কর্মকর্তার সাথে কথা বললে তারা এ প্রতিবেদক কে জানান, আমাদের ইউএনও মহোদয় গনপুর্ত বিভাগের কর্মকর্তাদের সাথে খারাপ আচরন করেছেন যা খুবই দুঃখ জনক। আমরা উনার অধিনস্ত তাই কিছু বলতে পারি না।
গনপুর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী আহাম্মদ আল মামুন বলেন আমরা ইউএনও অফিসের ভিতরে প্রবেশ করাটা কি অপরাধ তিনি আমাদের সাথে যে আচারন করেছেন তা খুবই দুঃখ জনক এ ধরনের আচরন আমরা কোন অফিস বা অফিসার থেকে আশা করিনি।
এব্যাপারে বিজয়নগর ইউএনও কে এম ইয়াসির আরাফাত এর মোবাইল ফোনে বার বার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি সর্বশেষ বিকাল ৫ টা ৩৮ মিনিট পর্যন্ত কথা,বলার চেষ্টা করলে তিনি মোবাইল ফোন ধরেননি।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com