আখাউড়ায় প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে উপস্থাপক জামায়াত সাবেক আমীর !

7 May, 2021 : 7:44 am ৯৪

রিপন চৌধূরী।।

আখাউড়ায় প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা উপহার প্রদান অনুষ্ঠানে উপস্থাপক জামায়াত সাবেক আমীর ! এনিয়ে চলছে আলোচনা সমালোচনা বইছে নিন্দার ঝর।দায়িত্বশীলরা সকলেই এরিয়ে চলছেন।
করোনা পরিস্থিতিতে অসহায় মানুষের হাতে প্রধানমন্ত্রীর দেয়া উপহার অনুষ্ঠানে ভার্চুয়াল সভায় কার্যক্রমের প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন আইন, বিচার ও সংসদ বিষয়ক আইনমন্ত্রী আনিসুল হক। আখাউড়া উপজেলা কমপ্লেক্সে মাঠে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠানে উপস্থাপনার দায়িত্বে ছিলেন আখাউড়া উপজেলার জামায়াতে ইসলামীর সাবেক আমীর মো. বিল্লাল হোসেন।
এ সময় বিষয়টি নিয়ে তুমুল সমালোচনা শুরু হলে তার কাছ থেকে মাইক্রোফোন নিয়ে যান উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু। পরে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান বেলা ১১টায় মঞ্চে আসন গ্রহণ করেন। এ সময় জামায়াতে ইসলামীর সাবেক আমীর বিল্লাল হোসেন মঞ্চে বসা ছিলেন।উপজেলা পরিষদ মাঠে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সাময়িক কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা উপহার প্রদান অনুষ্ঠানে ভার্চুয়াল সভায় (ভিডিও কনফারেন্সের) মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য দিচ্ছিলেন আইন, বিচার ও সংসদ বিষয়ক আইনমন্ত্রী আনিসুল হক।
মন্ত্রী বলেন, আজকে অনিচ্ছা থাকা সত্ত্বেও আপনাদের লকডাউনে থাকতে হচ্ছে। যাতে কোভিড-১৯ ছড়িয়ে না যায় মানুষ যাতে আক্রান্ত না হয়। সেই সব কারণে চাকরি ব্যবসাসহ বিভিন্ন কাজ বাধাগ্রস্ত হচ্ছে এবং সেই কারণেই রোজার সময় আপনাদের যেন কষ্ট না হয় সেটা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য উপহার পাঠিয়েছেন। মনে রাখবেন এই সংগ্রামে আপনারা একা নন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আমি আপনাদের পাশে আছি।
তিনি বলেন, এই রমজান মাসে আল্লাহর কাছে প্রার্থনা করবেন আল্লাহ যেন আমাদেরকে মাফ করেন এবং সারা বিশ্ববাসীকে করোনা থেকে মুক্তি দেন।
আইন মন্ত্রী আরো বলেন, এই করোনা মহামারির সময় প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে চলবেন, মাস্ক পড়বেন, বাইরে থেকে এসে হাত ধোবেন। এই সব নির্দেশনাগুলো প্রতিপালন করলে আমার বিশ্বাস এই মহামারি থেকে আমরা পরিত্রাণ পাব।
এ সময় মঞ্চে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান ছাড়াও আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূর-এ-আলম, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীন, ভাইস চেয়ারম্যান নাছরিন সফিক আলেয়া, আখাউড়া থানার ওসি মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যান মনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
এ বিষয়ে আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া বলেন, গুরুত্বপূর্ণ একটি অনুষ্ঠানে জামায়াতে ইসলামীর সাবেক আমির বিল্লালকে উপস্থাপনার দায়িত্ব কে দিয়েছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।
এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খানের কাছে জানতে চাইলে তিনি বিযয়টি দেখেননি বলে এড়িয়ে যান।
আখাউড়া পৌরসভাসহ উপজেলার ৫টি ইউনিয়নের ১ হাজার অসহায় দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com