বিজয়নগরে হত্যা মামলায় যুবলীগ নেতা কাউছারসহ ৭জন কারাগারে

3 June, 2021 : 11:30 am ১২৬

বিজয়নগর।।

ব্রাহ্মণবাড়িয়ায় ব্যবসায়ী আবু নাছের (৩৫) হত্যা মামলায় যুবলীগ নেতাসহ সাতজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।রোববার (৩০ মে) দুপুরে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাসুদ পারভেজ তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।এরা হলেন, জেলার বিজয়নগর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু কাউসার ভূঁইয়া (৩৯), আবু কাউসারের চাচাতো ভাই আসাদ ভূঁইয়া (২৪), জয় ভূঁইয়া (২৫), পিয়াস ভূঁইয়া (২০), নাইম ভূঁইয়া (২৪), শরীফ ভূঁইয়া (২০) ও পিন্টু মিয়া (৪৫)।
ব্রাহ্মণবাড়িয়া জজ আদালতের পরিদর্শক দিদারুল আলম বলেন, ‘উপজেলার বিজয়নগরের একটি হত্যা মামলায় কাউসারসহ সাতজন জামিনের আবেদন করেন। আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।’
উল্লেখ্য, মাদকবিরোধী সভা করায় গত বছরের ২৪ মে সকালে উপজেলার নজরপুর গ্রামে যুবলীগ নেতা কাউসার ও তার লোকজন ব্যবসায়ী আবু নাছেরকে মারধর করে হাত-পা ভেঙে দেন। ওই বছরের ২৯ মে রাত ১১টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।আবু নাছের উপজেলার সেজামূড়া গ্রামের আবু শামার ছেলে এবং আউলিয়া বাজারের ব্যবসায়ী। যুবলীগ নেতা কাউসারও একই গ্রামের বাসিন্দা।নিহতের বাবা আবু শামা বাদী হয়ে কাউসারকে প্রধান করে ১৭ জনের বিরুদ্ধে মামলা করেন। চলতি বছরের ২ মার্চ কাউসারসহ ১১ জনকে আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন পুলিশের তদন্ত কর্মকর্তা।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com