করোনার তৃতীয় ধাপে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট দায়িত্ব পেলেন মেহের নিগার

1 July, 2021 : 1:26 pm ৩৬৮

ব্রাহ্মণবাড়িয়া।।

কাজের লোককেই কাজে লাগানো হয়।সঠিক সময়ে সঠিক সিধান্ত নিয়েছেন জনপ্রশাসন মন্ত্রণালয়।
অভিনন্দন জানাই করোনাযোদ্ধা, মেহের নিগার।
জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে The Code of Criminal Procedure 1898 এর ১০(৫) ধারা অনুযায়ী এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসেবে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সচিব মেহের নিগারকে অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট এর অধীনে ন্যাস্থ করা হয়েছে।
করোনার প্রথম ধাপে তিনি বিজয়নগরের ইউএনও হিসেবে দায়িত্ব পালন করেন সুনামের সহিত। আর করোনার তৃতীয় ধাপে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসেবে ব্রাহ্মণবাড়িয়া জেলায় দায়িত্ব পালন করার দায়িত্ব পেয়েছেন।
উল্লেখ্য বিজয়নগর ইউএনও’র দায়িত্বে থাকার সময় তিনি সকলের সাথে হাসিমুখে কথা বলতেন।কারও সাথে দুর্ব্যবহার করেননি। ২০১৮ সালের ২০ অক্টোবর থেকে বিজয়নগরের ইউএনও হিসেবে যাত্রা শুরু করেন মেহের নিগার। যোগদানের পর থেকে সূর্য উদয় থেকে গভীর রাত পর্যন্ত ইউএনও ছুটছেন উপজেলার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে। ব্যবসায়ীরা যখন ক্রেতা সাধারণকে জিম্মি করে দ্রব্য মূলের দাম বাড়াচ্ছেন, ঠিক তখনি সাধারন মানুষের প্রতিনিধি হয়ে ছুটে গিয়েছেন অসাধু ব্যবসায়ীদের সতর্ক করতে। পরিচালনা করেছেন মোবাইল কোর্ট।প্রায় ৩০টি বাল্যবিয়ে আটকে দিয়ে ঝরে পড়া শিক্ষার্থীদের দেখিয়েছেন আলোর পথ।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com